শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ঈদের পর আবার আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ শুরু

ঈদের পর আবার আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ শুরু

ঈদের পর আবার আইএইচসিআরএফ'র খাদ্য বিতরণ শুরু
ঈদের পর আবার আইএইচসিআরএফ'র খাদ্য বিতরণ শুরু

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মানবাধিকার সংগঠন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন(আইএইচসিআরএফ) করোনাকালীন দূর্যোগে রাজশাহী নগরীতে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে।

শুক্রবার (৩০ জুলাই) জুম্মা নামাজের পর রাজশাহী অনুরাগ কমিউনিটি সেন্টার গেটের সামনে ২০০ জন দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তারা।

আইএইচসিআরএফ রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাগর নোমানীর সার্বিক তত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়। তারা বলেন যতোদিন লকডাউন ততোদিন এ কর্মসূচি চলমান থাকবে।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রাজশাহীর আলোর নির্বাহী সম্পাদক, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সন্মানিত আহবায়ক জনাব এস এম আব্দুল মুগনী নীরো। তিনি তাঁর বক্তব্যে বিত্তবান মানুষদের সমাজের এই হতদরীদ্র ও অসহায় কর্মহীন মানুষদের সাহায্যে পাশে দাঁড়ানোর আহবান জানান। আরও উপস্থিত ছিলেন বিডি সোশ্যাল নিউজ ব্যুরো প্রধান জুয়েল আহমেদ, বিডি সোশ্যাল নিউজ স্টাফ রিপোর্টার মনিরুল জামান মনি প্রমুখ।

এছাড়াও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশনের (আইএইচসিআরএফ) আইন বিষয়ক সম্পাদক এড. শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মাসুক আলম খান, জনকল্যাণ বিষয়ক সম্পাদক সাজেদুল হক টিটু, সহ-প্রচার সম্পাদক আক্তার হোসেন হীরা, জালাল আহমেদ,আইয়ুব আহমেদ প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply